| |
               

মূল পাতা সারাদেশ গোপালগঞ্জে গাছ চাপায় ২ নারীর মৃত্যু 


গোপালগঞ্জে গাছ চাপায় ২ নারীর মৃত্যু 


মুসলিম বিশ্ব ডেস্ক     25 October, 2022     01:15 PM    


গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ঘূর্ণিঝড় সিত্রাং এর প্রভাবে গাছ চাপায় দুই নারীর মৃত্যু হয়েছে। সোমবার (২৫ অক্টোবর) রাতে টুঙ্গিপাড়া উপজেলার পাঁচকাহনিয়া ও বাঁশবাড়ির চরপাড়া গ্রামে এ পৃথক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পাঁচকাহনিয়া গ্রামের রেজাউল খার স্ত্রী সারমিন বেগম (২৫) ও বাঁশবাড়ির চরপাড়া গ্রামের হান্নান তালুকদারের স্ত্রী রোমেছা বেগম (৫৮)।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আবুল মনসুর জানান, ঘূর্ণিঝড় সিত্রাং এর প্রভাবে রাত সাড়ে ৯টার দিকে টুঙ্গিপাড়া উপজেলার পাঁচকাহনিয়া গ্রামে রেজাউল খার বাড়ির পাশের খেজুর গাছ তার ঘরের ওপড়ে পড়ে। এতে ঘরের মধ্যে থাকা তার স্ত্রী সারমিন বেগম ঘটনাস্থলে নিহত হন।  

অপরদিকে, রাত সোয়া ৮টার দিকে একই উপজেলার বাঁশবাড়িয়ার চরপাড়া গ্রামের হান্নান তালুকদারের ঘরের ওপর চম্বল গাছ উপড়ে পড়ে। ওই গাছ সরাতে গিয়ে রোমেছা বেগম গাছ চাপায় নিহত হন। টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা জানিয়েছেন, নিহতদের দাফন কাফনের জন্য ২৫ হাজার টাকা করে দেওয়া হয়েছে। এছাড়া ক্ষতিগ্রস্তদের বসতঘর ঠিক করে দেওয়া হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গোপালগঞ্জ টুংগীপাড়া